Breaking News

সিলেটে পরিবারের সাথে আনন্দ ভ্রমণে জয়া

দুই বাংলায় সমানতালে জনপ্রিয় হয়ে উঠেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসান। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে সর্বপ্রথম তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন।

এরপর বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে পর পর দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার-এ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কার লাভ করেন।

শুধু তাই নয়, অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রী’ সিনেমায় অভিনয় করে তিনি ২০১৫ সালে পেয়েছেন আরোও একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। জনপ্রিয় এ অভিনেত্রী মাঝেমধ্যে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে ব্যক্তিগত আর ক্যারিয়ার জীবনের নানা খুঁটিনাটি বিষয় ভক্তদের উদ্দেশে শেয়ার করে থাকেন।

একটু আগে তিনি সিলেটে পারিবারিক ভ্রমণের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার পরিবারের সাথে কাটানো সময়গুলোর চেয়ে বেশি আনন্দ আমি কোথায় খুঁজে পাইনা। পরিবারই আমার সুখের ঠিকানা।’

উল্লেখ্য, জয়া আহসানের বাবা মুক্তিযোদ্ধা এ এস মাসউদ এবং মা শিক্ষিকা রেহানা মাসউদ। অভিনয় শুরুর আগে জয়া নাচ ও গানের প্রতি আকৃষ্ট ছিলেন তিনি। এছাড়া তিনি পড়াশোনার ফাঁকে ছবি আঁকাও শিখেছিলেন। জয়া অভিনয়ের পাশাপাশি বর্তমানে একটি সংগীত স্কুলও পরিচালনা করছেন।

Check Also

শাকিব খান আজীবন আমার স্বামী থাকবে, ভিডিও

গত বুধবার (১৪ ফেব্রুয়ারি) এফএম ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *